ত্রিদেশীয় সিরিজের আগে আরেকটি ম্যাচ খেলবে বাংলাদেশ

বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে স্বাগতিক আয়ারল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজের সাথে একটি ত্রিদেশীয় ওয়ানডে টুর্নামেন্টে অংশগ্রহণ করবে মাশরাফি বিন মুর্তজার দল।

তবে এই টুর্নামেন্ট শুরুর আগে আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। আগামী ৫ মে স্বাগতিক আয়ারল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। তবে ঐদিন ‘আয়ারল্যান্ড এ’ দলের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ৩.৪৫ মিনিট

জা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মাদ মিঠুন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহি এবং ইয়াসির আলি ও নাইম হাসান, তাসকিন আহমেদ, ফরহাদ রেজা।

ত্রিদেশীয় সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড : জেসন হোল্ডার, জন ক্যাম্পবেল, ড্যারেন ব্রাভো, শাই হোপ, শেলডন কটরেল, শ্যানন গ্যাব্রিয়েল, কেমার রোচ, সুনিল অ্যামব্রিস, রেয়মন্ড রেইফার, ফাবিয়ান অ্যালেন, অ্যাশলে নার্স, রস্টোন চেজ, শেন ডাওরিচ এবং জোনাথন কার্টার।

ত্রিদেশীয় সিরিজের জন্য আয়ারল্যান্ড স্কোয়াড : উইলিয়াম পোটারফিল্ড (অধিনায়ক), অ্যান্ড্রু বালবির্নি, জর্জ ডকরেল, জশ লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, ব্যারি ম্যাকার্থি, জেমস ম্যাককলাম, টিম মুরতাঘ, কেভিন ও’ব্রায়েন, বয়েড র‍্যানকিন, পল স্টার্লিং, স্টুয়ার্ট থম্পসন, লরক্যান টাকার, গ্যারি উইলসন।

ত্রিদেশীয় সিরিজের সূচি

৫ই মে, আয়ারল্যান্ড বনাম উইন্ডিজ, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব

৭ই মে, উইন্ডিজ বনাম বাংলাদেশ, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব

৯ই মে, আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ, মালাহাইড ক্রিকেট ক্লাব

১১ই মে, আয়ারল্যান্ড বনাম উইন্ডিজ, মালাহাইড ক্রিকেট ক্লাব

১৩ই মে, উইন্ডিজ বনাম বাংলাদেশ, মালাহাইড ক্রিকেট ক্লাব

১৫ই মে, বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড, ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব

১৭ই মে, ফাইনাল, মালাহাইড ক্রিকেট ক্লাব

ত্রিদেশীয় সিরিজের স্কোয়াড : মাশরাফি বিন মর্তু

Please follow and like us: